ENDING VIDEO OF THE WORLD -02 পৃথিবীতে শেষ দিনের ভিডিও_০২


পৃথিবীতে শেষ দিনের ভিডিও_০২

লিখেছেন: সহিদুল ইসলাম | তারিখ: ০৩/১২/২০১৪
এই লেখাটি ইতিমধ্যে 509বার পড়া হয়েছে।
পূর্ব প্রকাশের পর,
বড় ভাই হৃদয়কে অভয় দিলেন এবং বল্লেন মাস্টার্সটা ভালভাবে কপমপ্লিট কর তার পর তুমি যদি বীনাকে বিয়ে করতে চাও, আমি যে করেই হোক বীণার সাথেই তোমাকে বিয়ে দিব।
মাঝখানে বেশ সময় গড়িয়ে গেল, হৃদয় ফাস্ট ক্লাস ১০ হয়ে মাস্টার্স কমপ্লিট করল। যেই কথা সেই কাজ। বীণার সাথে হৃদয়ের বিয়ে হলো কিন্তু বীনার পরিবার মেনে নিল না। দুই পরিবারের মধ্যে দা-মাছ সম্পর্ক হয়ে গেল।
বীণার পরিবার মেনে না নিলেও হৃদয়ের পরিবার মেনে নেওয়ায় বীনার মনে কোন দুঃখ ছিলনা, বরঞ্চ বীনার মনে যেন সুখের ঢেউ আছড়ে পড়ছে। আর পড়বেই না বা কেন? বীনা ওর পরিবারের গোঁয়ারতুমি সিদ্ধান্তকে বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করে সুখের স্বর্গরাজ্যে প্রবেশ করতে পেরেছে, জীবনে এর চাইতে বড় আর কি হতে পারে?  এর মধ্যে হৃদয়ের ব্যাংকের বড় কর্মকর্তা পদে চাকরি হল। সময়ের বাস্তবতায় দুই পরিবারের মধ্যে সুসম্পর্ক তৈরি হল। দুই পরিবারের মধ্যে কথাবার্তা হল দিনক্ষণ নির্ধারণ করা হল ওদের বরণ করে নেয়ার।
বীনা প্রায়ই হৃদয়ের বুকে মাথা রেখে বলে, হৃদয় কেন যেন আমার খুব ভয় লাগে।
হৃদয়- কিসের ভয়, বীণা?
বীণা- এই যে দেখ, আমরা যে এতো সুখে আছি, এ সুখ কপালে সইবে তো?
হৃদয়- বাদ দাও তো ওসব কথা? ও সব তোমার মনের ধান্দা।
বীনা- তোমার কি মনে পড়ে হৃদয়, আমাদের এ সুখের জন্য কত কষ্টই না করতে হয়েছে।
হৃদয়- আমি অতীতের ওসব কিছু মনে করতে চাইনা। আমি শুধু এটাই ভাবছি পৃথিবীতে আমার মত কেউ সুখি নাই। তোমার মত মহীয়সী নারীর ছোঁয়া পেয়ে জীবনে আমি সবচেয়ে বড় সুখি।
বীনা- তোমার মত একজন মহান হৃদয়বান পুরুষই ছিল আমার জীবনের কামনা, এটা শুধু আমার কামনা নয়, এমন কামনা প্রতিটি নারীর মনেই সুপ্ত থাকে। তোমার মত একজন জীবন সঙ্গী পেয়ে আমি জীবনে সীমাহীন তৃপ্ত। জীবনে এমন সুখ আমি কখনো অনুভব করিনি। সুখের কথা কথা অনুভব করতে করতে বীনার চোখে সুখের অশ্রু ঝরে, মনের অগোচরেই গাইতে থাকে……
চলবে…
নোটঃ সুপ্রিয় পাঠক, সহযোদ্ধা লেখক ভাইদের আমার শ্রদ্ধা এবং সালাম, গল্প লেখায় আমি একেবারে নতুন, তাই আপনাদের কোন পরামর্শ থাকলে আমাকে জানিয়ে কৃতজ্ঞতায় আবদ্ধ করবেন।  গল্পটি একটু বড় বিধায় কয়েকটি পর্বে  পোষ্ট করবো। 

Post a Comment

1 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Section